Hot Posts

6/recent/ticker-posts

ফাইনালের আগে দুঃসংবাদ পেলো রিয়াল মাদ্রিদ

ফাইনালের আগে দুঃসংবাদ পেলো রিয়াল মাদ্রিদ








 
আজ বুধবার দিবাগত রাতে অনুষ্ঠিত হবে উয়েফা সুপার কাপ। এই ম্যাচে খেলার প্রস্তুতিও নিচ্ছিলেন এদুয়ার্দো কামাভিঙ্গা। তবে মঙ্গলবার দলের সঙ্গে অনুশীলন করতে নেমে বড় দুঃসংবাদ পেয়েছেন তিনি। সেইসাথে চিন্তার ভাজ পড়েছে রিয়াল মাদ্রিদ শিবিরেও। পরীক্ষায় তার বাম হাঁটুর লিগামেন্টে চোট ধরা পড়েছে বলে বুধবার বিবৃতি দিয়ে জানায় ক্লাব কর্তৃপক্ষ। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, কমপক্ষে সাত সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে কামাভিঙ্গাকে।

২১ বছর বয়সী এই ফুটবলারের সেরে উঠতে কতদিন সময় লাগতে পারে, সে ব্যাপারে ক্লাবের পক্ষ থেকে অবশ্য কিছু জানানো হয়নি। তবে সংবাদমাধ্যমের খবর, সাত সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে। আতালান্তার বিপক্ষে আজ ফাইনাল তো খেলা হচ্ছে না সঙ্গে নতুন মৌসুম শুরুর আগেই ছিটকে গেলেন কামাভিঙ্গা।

রিয়াল মাদ্রিদ এক বিবৃতি তার মাঠের বাইরে থাকার বিষয়টি নিশ্চিত করেছে। বিবৃতিতে লিখেছে, আজ পরীক্ষা-নিরীক্ষা করানোর পর কামাভিঙ্গার বাঁ হাঁটুর জয়েন্টে চোট ধরা পড়েছে। গতকাল পা পিছলে পড়ে গিয়ে সতীর্থ অঁরিলিয়ে চুয়ামেনির সঙ্গে ধাক্কা খান ২১ বছর বয়সী মিডফিল্ডার।

সবশেষ লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জেতাতে দারুণ অবদান রেখেছিলেন ফরাসি এই মিডফিল্ডার। টনি ক্রুস অবসর নেওয়ায় নতুন মৌসুমে শুরু থেকেই তার জায়গা নেওয়ার কথা ছিল সর্বশেষ মৌসুমে ৪৬ ম্যাচ খেলা এই মিডফিল্ডারের। আগামী ১৮ আগস্ট মায়োর্কার বিপক্ষে লা লিগার নতুন মৌসুম শুরু করবে রিয়াল। অন্যদিকে উয়েফা সুপার কাপের ফাইনাল দিয়েই আজ রাতে রিয়ালের হয়ে অভিষেক হতে পারে কিলিয়ান এমবাপ্পের।

২০২৩-২৪ মৌসুমে ৩১টি ম্যাচে অংশ নিয়েছিলেন কামাভিঙ্গা, যেখানে রিয়াল মাদ্রিদ ৩৬তম বারের মতো লা লিগা চ্যাম্পিয়ন হয় এবং ডর্টমুন্ডকে হারিয়ে রেকর্ড ১৫তম বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতে।

প্রসঙ্গত, প্রতি বছর নতুন মৌসুমের শুরুতে আগের মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাজয়ী ও ইউরোপা লিগের চ্যাম্পিয়নের মধ্যে হয়ে থাকে এক ম্যাচের এই শিরোপা লড়াই। একটি ম্যাচের এই লড়াই দিয়েই শুরু হয় ইউরোপিয়ান ফুটবলের নতুন সিজন।

Post a Comment

0 Comments

Banner

Pounder

Social ba